Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

সেবার তালিকা

            ১। মাঠ পর্যায়ের সকল ধরনের আইসিটি সমস্যার সমাধানে সহায়তা প্রদান।

            ২। আইসিটি সংশ্লিষ্ট বিভিন্ন ধরনের প্রশিক্ষণ কর্মসূচিতে অংশগ্রহণ ও কর্মসূচি সম্পর্কে পরামর্শ প্রদান।

            ৩। শিক্ষা প্রতিষ্ঠান ও অন্যান্য স্থানে স্থাপিত কম্পিউটার ও ভাষা শিক্ষা ল্যাব হতে সেবা প্রদান, অভিযোগ   

               ও পরামর্শ গ্রহণ।

            ৪। হালনাগাদ ওয়েবসাইটের মাধ্যমে জনসাধারণকে সরকারি তথ্যপ্রাপ্তিতে সেবা প্রদান। এ সম্পর্কিত যে

              কোন অভিযোগ ও পরামর্শ গ্রহণ।

            ৫। ইউনিয়ন ডিজিটাল সেন্টার(ইউডিসি)গুলোকে সহায়তা প্রদান।

            ৬। সরকারি ও আধা-সরকারি পর্যায়ে আইসিটি কারিগরি সহায়তা প্রদান।